May 19, 2024, 2:51 pm

মতলব উত্তরে আহসান গ্রুপের উদ্যোগে ঈদ বস্ত্র বিতরণ

মতলব উত্তর প্রতিনিধি:- বাংলাদেশের স্বনামধন্য গ্রুপ অফ কোম্পানি আহসান গ্রুপ লিমিটেড এর সৌজন্যে প্রতি বছরের ন্যায় এবারও ঈদ-উল-ফিতর উপলক্ষে চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় ১টি পৌরসভা ও ১৪ টি ইউনিয়নে প্রায় ১০ হাজার অসহায় ও দরিদ্র মানুষের মাঝে ঈদবস্ত্র বিতরণ করা হয়েছে। রবিবার (২৬ মার্চ) সকালে লতরদি গ্রামে ইসহাকিয়া মাদ্রাসা মাঠে জনপ্রতিনিধিদের মাধ্যমে অসহায় ও দুস্থ মানুষের মাঝে শাড়ি লুঙ্গি বিতরণের কার্যক্রম উদ্বোধন করেন আহসান গ্রুপের ম্যানেজিং ডাইরেক্টর ইঞ্জিনিয়ার কামরুল আহসান সিআইপি।
এসময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা মাহমুদ উল্লা সরকার, আহসান কম্পোজিট লিঃ এর পরিচালক তানভীর আহসান মুন্না, খবির হোসেন চৌধুরী শিপু, ফরহাদ খান কনক, ফতেপুর পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূর মোহাম্মদ, গজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সহিদুল্লাহ প্রধান, ষাটনল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফেরদৌস আলম, বাগানবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুন, কলাকান্দা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান গোলাম কাদের মোল্লাসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের প্রতিনিধিগণ। এছাড়াও আরো উপস্থিত ছিলেন, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক নুরুল আমিন বোরহান, ছেংগারচর পৌরসভার সাবেক প্যানেল মেয়র আ. মান্নান বেপারী, উপজেলা কমিউনিটি পুলিশিং সদস্য ও সাবেক ইউপি সদস্য গোলাম হোসেন জহির, ফতেপুর পূর্ব ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ হাসনাত, কলাকান্দা ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মনির হোসেন, যুগ্ম-আহ্বায়ক তাজুল ইসলাম শ্যামল, মোহনপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জয়, যুবলীগ নেতা আনোয়ার হোসেন আকাশ, যুবলীগ নেতা শাহ আলম সরকার, যুবলীগ নেতা নূরে আলম স্বপন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক সাইফুল সরকার প্রমুখ।
এসময় কামরুল আহসান সিআইপি বলেন,আমি ও আমার পরিবার আওয়ামী পরিবারের। ছোটবেলা থেকেই বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে ভালোবেসে এসেছি। আজ মহান স্বাধীনতা দিবস ২৬ শে মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আমরা বাঙালি জাতি স্বাধীনতা পেয়েছি, বঙ্গবন্ধুর যেই স্বপ্ন দেখেছিলেন। সেই স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা রাত দিন পরিশ্রম করে যাচ্ছেন সবাই মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। আমার সুযোগ্য পুত্র এম ইসফাক আহসান সবসময় মতলব উত্তর-দক্ষিণের সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে। আমি আমার পরিবারের সদস্যরা এলাকায় ও এলাকার মানুষের জন্য কিছু করতে পারলে নিজেকে কিছুটা ধন্য মনে করি। আমি ও আমার পরিবার আওয়ামী পরিবারের। ছোটবেলা থেকেই বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে ভালোবেসে এসেছি। আমার ছেলে এম ইসফাক আহসান বিদেশে পড়াশোনা করেও এলাকার মানুষের প্রতি তার যে ভালোবাসা অনুপ্রেরণা সেটা অবশ্যই প্রশংসনীয়। তিনি আরো বলেন, আজকে আমি চেয়ারম্যানদের মাধ্যমে বিভিন্ন ইউনিয়নের অসহায় দুস্থদের মাঝে ও আমার এলাকার কিছু মানুষকে শাড়ি লুঙ্গি বিতরণ করেছি। এছাড়াও আমার সুযোগ-পুত্র এম ইসফাক আহসান বাকিগুলো বিতরণ করবে। সবাই আমার পরিবারের জন্য দোয়া করবেন আমি যাতে সবসময় আপনাদের পাশে থেকে কাজ করে যেতে পারি।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা